সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মোবাইল কোর্টের মাধ্যমে তোরাপগঞ্জ হাটের ইজারাদার সম্পদকে জরিমানা

মোবাইল কোর্টের মাধ্যমে তোরাপগঞ্জ হাটের ইজারাদার সম্পদকে জরিমানা

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের দেয়া নির্দেশ ভঙ্গ করে হাট বসানোর অভিযোগে টাঙ্গাইল সদর উপজেলার তোরাপগঞ্জ হাটের ইজারাদার সম্পদ (২৮) কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার (০৪ এপ্রিল) দুপুরে মোবাইল কোর্ট পরিচালনা করে তাকে জরিমানা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন টাঙ্গাইল সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উপমা ফারিসা।

এরপর সেনাবাহিনীর সহযোগিতায় হাট বন্ধ করে দেওয়া হয়। এসময় তোরাপগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান, সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এরপূর্বে সরকারি নির্দেশ ভঙ্গ করে হাট বসানোর অভিযোগে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপমা ফারিসা মোবাইল কোর্ট পরিচালনা করে বৃহস্পতিবার (০২ এপ্রিল) গালা হাটের ইজারাদার মোঃ জাহাঙ্গীর হোসেন (৩২) কে বিশ (২০) হাজার টাকা জরিমানা করা হয়। ও শুক্রবার (০৩ এপ্রিল) কাকুয়া হাটের ইজারাদার মোঃ মিন্টু মোল্লা (৫০) কে বিশ (২০) হাজার টাকা জরিমানা করা হয়। পরে উভয় স্থানে হাট বন্ধ করে দেয়া হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840